Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
১৫ আগস্ট জাতীয় শোক দিবস-২০২১ উদযাপন
বিস্তারিত

১৫ আগস্ট ২০২১ জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গণপূর্ত অধিদপ্তর থেকে বেশ কিছু কার্যক্রম গ্রহণ করা হয়েছে । তন্মধ্যে সারাদেশে একযোগে “মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার” বিতরণ ছিল উল্লেখযোগ্য । ঢাকায় ১৩ টি লোকেশনসহ সারাদেশব্যাপী প্রতিটি গণপূর্ত বিভাগে ১০০ থেকে ২৫০টি করে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর ব্যাগ গরীব-দুঃস্থদের মধ্যে বিতরণ করা হয় । গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মাননীয় প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এম.পি. মহোদয় জুম প্লাটফর্মে অদ্য দুপুর ২-৪৫ মিনিটে উক্ত ত্রাণ বিতরণ কাজের শুভ উদ্ধোধন করেন এবং ০২ জন দুঃস্থ লোকের মধ্যে ত্রাণ বিতরণ করেন ।

উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গণপূর্ত অধিদপ্তরের সম্মানিত প্রধান প্রকৌশলী জনাব মোঃ শামীম আখতার এবং বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন গৃহায়ন ও গণপূর্ত মণ্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত সম্মানিত সচিব জনাব মোঃ শহীদুল্লাহ খন্দকার । মাননীয় প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এম.পি. মহোদয় এর ত্রাণ বিতরণ এর পরপরই সারাদেশে একযোগে ত্রাণ বিতরণ কাযর্ক্রম সুশৃংখল ও শান্তিপূর্ণভাবে সুসম্পন্ন হয়েছে ।

ময়মনসিংহ গণপূর্ত জোন আঙ্গিনায় অত্যন্ত সুনিপুণভাবে প্রায় ২২০ টি গরীব-দুঃস্থ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী জনাব মোঃ শামছুদ্দোহা । এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী জনাব এ, কে, এম, কামরুজ্জামান, ময়মনসিংহ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জনাব সাইফুজ্জামান চুন্নু । এছাড়াও আরও ২ জন নির্বাহী প্রকৌশলী, উপ-বিভাগীয় প্রকৌশলীসহ সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন । সংশ্লিষ্ট সকলের সহায়তায় সারবিক কাযর্ক্রম সুশৃংখল ও শান্তিপূর্ণভাবে সুসম্পন্ন হয়েছে ।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
15/08/2021
আর্কাইভ তারিখ
14/08/2022